অর্থ আত্মসাৎ মামলায় রিজেন্ট চেয়ারম্যান সাহেদের ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

Samia RahmanSamia Rahman
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:৫৩ PM, ১০ অগাস্ট ২০২০

 

মামলার অভিযোগে বলা হয়, ২০১৫ সালের ১১ জানুয়ারি থেকে ২১ জানুয়ারি সময়ে আসামিরা পারস্পরিক যোগসাজশে অসৎ উদ্দেশ্যে ক্ষমতার অপব্যবহার করে অর্থ স্থানান্তর, রূপান্তরের মাধ্যমে ঋণের নামে পদ্মা ব্যাংক লিমিটেডের গুলশান করপোরেট শাখার এক কোটি টাকা, যা সুদাসলসহ ১৫ জুলাই পর্যন্ত স্থিতি দুই কোটি ৭১ লাখ টাকা আত্মসাৎ করেন।

২০১৫ সালে সাবেক ফারমার্স ব্যাংকের বর্তমানে পদ্মা ব্যাংকের দুই কোটি ৭১ লাখ টাকা আত্মসাতের অভিযোগে গত ২৭শে জুলাই রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদ করিম, ফারমার্স ব্যাংকের নিরীক্ষা কমিটির সাবেক চেয়ারম্যান মাহবুবুল হক চিশতিসহ চারজনের বিরুদ্ধে মামলা করে দুদক। এছাড়া এনআরবি গ্লোবাল ব্যাংকের এক কোটি ৬৩ লাখ টাকা আত্মসাতের অভিযোগেও তার বিরুদ্ধে মামলা করে দুদক।

দুদকের করা অর্থ আত্মসাৎ মামলায় রিজেন্ট চেয়ারম্যান সাহেদের ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সোমবার, ঢাকা মহানগর সিনিয়র স্পেশাল জজ একেএম ইমরুল কায়েসের আদালত এ আবেদন মঞ্জুর করেন।

এর আগে, ২৮ জুলাই সাহেদকে এ মামলায় গ্রেপ্তার দেখানোর আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। আদালত ৫ আগস্ট তার গ্রেপ্তার দেখানোর বিষয়ে শুনানির জন্য দিন ধার্য করেন। তবে সাহেদ অন্য মামলায় রিমান্ডে থাকায় দুদকের আবেদনের শুনানি হয়নি।

আপনার মতামত লিখুন :