আমি রাসেলকে নেটে বল করতে চাই না:কুলদীপ

Samia RahmanSamia Rahman
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:৩২ PM, ১৭ সেপ্টেম্বর ২০২০

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) এবারও কলকাতা নাইট রাইডার্সের হয়ে মাঠ মাতাবেন রাসেল। টুর্নামেন্টটি শুরু হতে আর মাত্র দুই দিন বাকি। তাই অন্যদের মতো পুরোদমে অনুশীলন করছে শাহরুখ খানের দলও।

এবার নাইটদের চায়নাম্যান বোলার কুলদীপ যাদব জানালেন, রাসেলকে নেটে বল করতে ভয় পান তিনি। ভারতীয় স্পিনারের দাবি, রাসেলের জোরালো শট শরীরে লেগে আহত হওয়ার সম্ভাবনা থাকে। তাই তিনি এই ব্যাটিং দানবকে বল করতে চান না।

কুলদীপ বলেন, ‘আমি রাসেলকে নেটে বল করতে চাই না। ওর খেলা জোরালো শটগুলো আমার খুব ভয় লাগে। কখন না যেন আবার শরীরে লাগে। সেক্ষেত্রে নিশ্চিত আহত হতে হবে। এই ভয়টা সব সময়ই কাজ করে।

টি-টোয়েন্টিতে শেষের নাটকীয়তায় অনেক ম্যাচ ঘুরে যায়। ভালো বল করতে পারলে সহজ লক্ষ্যের পরও প্রতিপক্ষকে আটকে রাখা যায়। এজন্য স্লগ ওভারে বোলারদের কঠিন পরীক্ষা দিতে হয়। কুলদীপ বলছেন, রাসেলকে বল করলে বিষয়গুলো সম্পর্কে ভালো ধারণা পাওয়া যাবে, ‘রাসেলকে বল করা খুবই ভয়ঙ্কর বিষয়। তবে ওকে নেটে বল করলে অনেক কিছুই শেখা যাবে। যেটা ম্যাচের শেষেরদিকের ওভারগুলোর জন্য সহায়ক ভূমিকা পালন করবে।’

রাসেলের মতো একজন ক্রিকেটার থাকা মানে গোটা দলের ভাগ্য পরিবর্তন হয়ে যাওয়া। তাই এই ক্যারিবিয়ানকে প্রশংসায় ভাসালেন চায়নাম্যান বোলার, ‘কোন সন্দেহ নেই ও সময়ের সেরা টি-টোয়েন্টি ক্রিকেটার। ওকে পাওয়া দলের জন্য খুবই উপকারী।’

আপনার মতামত লিখুন :