উদ্ধার হলো দুই ব্যক্তির লাশ

Samia RahmanSamia Rahman
  প্রকাশিত হয়েছেঃ  ০৩:৫৯ PM, ১৯ অগাস্ট ২০২০

 

মঙ্গলবার সন্ধ্যায় জেলা হাসপাতাল সড়কের ফাতেমা কিন্ডারগার্টেনের সামনের ড্রেনে লাল মিয়ার ভাসমান মরদেহ ও পৗর এলাকার মুক্তারকাঠী এলাকায় গাছ থেকে ঝুলান্ত অবস্থায় ছালেক সরদার নামে এক ব্যবসায়ীর মরদেহ মরদেহ উদ্ধার করা হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম বাদল বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, উদ্ধার মৃত দুই ব্যক্তি হলেন-সদর উপজেলার শংকরপাশা ইউনিয়নের বাঁশবাড়িয়া গ্রামের বাসিন্দা লাল মিয়া হাওলাদার (৫৫) ও পিরোজপুর পৌর শহরের মুক্তারকাঠী এলাকার বাসিন্দা মো. ছালেক সরদার (৬০)। এদের মধ্যে লাল মিয়া মানসিক ভারসাম্যহীন এবং ছালেক ব্যবসায়ী বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরে পিরোজপুর জেলা হাসপাতাল সড়কের ফাতেমা কিন্ডারগার্টেনের সামনের ড্রেনে লাল মিয়ার ভাসমান মরদেহ দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

লাল মিয়া মানসিক ভারসাম্যহীন ছিলেন। অপরদিকে সকালে সদর উপজেলা পৌর এলাকার মুক্তারকাঠী ৮২ নম্বর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে গাছ থেকে ঝুলান্ত অবস্থায় ছালেক সরদার নামে এক ব্যবসায়ীর মরদেহ মরদেহ উদ্ধার করে পুলিশ। তার শহরের পিরোজপুর-নাজিরপুর সড়কের স্থানীয় বাইপাস মোড়ে গ্যারেজের ব্যবসা রয়েছে।

আপনার মতামত লিখুন :