এক হাজার পরিবারের মাঝে ঈদ উপহার দিয়েছেন আওয়ামী লীগ স্বেচ্ছাসেবক।

Samia RahmanSamia Rahman
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:০৫ PM, ০৪ অগাস্ট ২০২০

বুধবার বিকেল ৫টায় ডেমরা থানার ১০০০ পরিবারের মাঝে ঈদ উপহার পৌঁছে দিয়েছেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর দক্ষিণের এই শীর্ষ নেতা।গত মে মাসের প্রথম সপ্তাহে ঢাকা-০৫ আসনের সাংসদ হাবিবুর রহমান মোল্লা মৃত্যুবরণ করেন। এরপর অবিভাবক শূন্য হয়ে পড়ে আওয়ামী লীগের নেতা-কর্মীরা। তবে কামরুল হাসান রিপন সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে মোল্লার অনুপস্থিতির অভাব বুঝতে দেননি।ডেমরা থানার ৬৬ নাম্বার ওয়ার্ডের ডগাইর বাজার এবং ৬৪ নাম্বার ওয়ার্ডের আল-আমীন রোডে ঈদ উপহার বিতরণ কর্মসূচী পালন করেন কামরুল হাসান রিপন। ঈদ উপহারের মধ্যে রয়েছে চাল-ডাল, তেল, লবণ, সেমাই, চিনি, দুধ ইত্যাদি।

ঢাকার প্রবেশদ্বার খ্যাত ডেমরা-যাত্রাবাড়ী-কদমতলী থানার গুরুত্বপূর্ণ এই এলাকার মানুষের সকল প্রকার সমস্যা সমাধাণে দিন-রাত পরিশ্রম করে চলেছেন। আর এই কঠিন সময়ে দিনরাত কার্যক্রমের মাধ্যমে অত্র এলাকার সর্বসাধারণের হৃদয়ে জায়গা করে নিয়েছেন কামরুল হাসান রিপন।

যে কারণে আসন্ন ঢাকা-০৫ আসনের উপ-নির্বাচনে কামরুল হাসান রিপনকে আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী করার জন্য জোর দাবী উঠেছে। নৌকার মনোনয়ন পেতে স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর দক্ষিণের এই শীর্ষনেতাও দারুণ আশাবাদী।কেননা ছাত্রজীবন থেকেই ছাত্রলীগের রাজনীতির সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত। দলের দুঃসময়ে এবং ১/১১ তে শেখ হাসিনার মুক্তির আন্দোলনেও কামরুল হাসান রিপনের ভূমিকা ছিল প্রশংসনীয়।

আপনার মতামত লিখুন :