এফএমসিজি এইচআর সোসাইটির দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন।

Samia RahmanSamia Rahman
  প্রকাশিত হয়েছেঃ  ০২:৪৩ PM, ২১ জুলাই ২০২০

দেশী-বিদেশী এইচআর ও বিজনেস প্রফেশনালদের মতবিনিময়, আলোচনা, রাপিড ফায়ার কুইজ, র‌্যাফেল ড্র ও এমন আরোও মজার মজার সব পর্বে সাজানো প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত হয় অনলাইনভিত্তিক ভিডিও কনফারেন্স প্লাটফর্মের মাধ্যমে।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সোসাইটির সভাপতি রাশেদুল হাসনাত (ডেপুটি ম্যানেজার-এইচ.আর. এন্ড ওয়েলফেয়ার- পারফেট্টি ভ্যান মেলে বাংলাদেশ লি.)। ব্যতিক্রমী আয়োজনের মধ্য দিয়ে গত শনিবার অনলাইনে অনুষ্ঠিত হয়ে গেল বাংলাদেশ এফএমসিজি এইচআর সোসাইটির দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক তাবছির রাজিব (ম্যানেজার- এইচ.আর- সিটি গ্রুপ), যুগ্ম সাধারন সম্পাদক আব্দুল কাইয়ুম (এইচ.আর ম্যানেজার, আরএসপিএল হেলথ বিডি), এক্সিকিউটিভ কাউন্সিল মেম্বার মোঃ আলী মর্ত্তুজা (ডেপুটি ম্যানেজার-এইচআর, পেপসিকো-ট্রান্সকম কনজ্যুমার প্রোডাক্টস্ লিঃ)।

অনুষ্ঠানটি পরিচালিত হয় মারিকো বাংলাদেশ, ডাবর বাংলাদেশ, গোদরেজ কনজুমার প্রোডাক্টস, হিমালয়া বাংলাদেশ ও হেমাস কনজুমার প্রোডাক্টস এর সৌজন্যে। অনুষ্ঠানে উপস্থিত অন্যান্যদের মধ্যে সোসাইটির বিভিন্ন কার্যক্রম এবং দিকনিদের্শনা তুলে ধরেন সোসাইটির উপদেষ্টামন্ডলী কাজী জাফর সাদেক (চীফ পিপল অফিসার- দারাজ.কম), শিবলি হোসাইন আহমেদ (এ.জি.এম-এইচ.আর, মেঘনা গ্রুপ), সাবেক উপদেষ্টা ও লাইফ মেম্বার মোহাম্মদ রিয়াদ হোসেন (গ্রæপ সিএইচআরও, মেট্রোসেম গ্রæপ)।

দেশ বরেণ্য কর্পোপেট ট্রেইনার ফিউচার লিডারস্ এর লীড কনসালটেন্ট এন্ড সিইও কাজী এম আহমেদ, ডন সামদানি ফ্যাসিলিটেশন অ্যান্ড কন্সাল্টেন্সির প্রতিষ্ঠাতা ও সিইও গোলাম সামদানি ডন, মাইন্ড ওয়ার্কস বাংলাদেশ এর কান্ট্রি রিপ্রেজেনটেটিভ নাইজুর রহমান, ওমনিসোর্স বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ শাহরিয়ার কবির প্রমূখ। এছাড়া এশিয়া এইচআরএম এর প্রতিষ্ঠাতা রিতা সুই, পাফেট্টি ভ্যান মেলে ইন্ডিয়ার ব্যবস্থাপনা পরিচালক রাজেশ রমাকৃষ্ণান উক্ত অনুষ্ঠানে তাদের মূল্যবান বক্তব্য পেশ করেন।

স্বাস্থ্যবিধি নিয়ে গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা দেন জনস্বাস্থ্য যোগাযোগ বিশেষজ্ঞ ডাঃ অনুপম হোসাইন।
এতে সোসাইটির প্রাণ সদস্যগণ, এক্সিকিউটিভ কমিটির সদস্যবৃন্দ এবং অতিথীবৃন্দ বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোসাইটির প্রধান উপদেষ্টা এম. সাব্বির আলী (ডিরেক্টর এইচ.আর, সিটি গ্র্রুপ )।

অনুষ্ঠান শেষে র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয় যেখানে প্রথম পুরস্কার হিসাবে ছিল একটি চেস্ট ফ্রিজার এবং বিজয়ী ছিলেন এ্যসোসিয়েট মেম্বার ‍সাদিয়া আমরিন মুমু (এইচআর বিজনেস পার্টনার- গ্রামীণ ডানোন ফুডস লি.)
অনুষ্ঠানের সার্বিক দায়িত্বে ছিলেন ইভেন্ট কমিটির কনভেনর এবং ভাইস প্রেসিডেন্ট মোঃ রেজাউল হোসেন (এইচআর ম্যানেজার- মারিকো বাংলাদেশ)।

দেশের স্বনামধন্য বিশ্ববিদ্যালয়ের ক্যারিয়ার ক্লাব আয়োজিত ক্যারিয়ার কাউন্সেলিং প্রোগ্রামসহ আইসিটি ডেভেলপমেন্ট প্রোগ্রামের আয়োজন ও অংশগ্রহণ করে আসছে।

আপনার মতামত লিখুন :