এবার মিরাক্কেলে নেই শ্রীলেখা

Samia RahmanSamia Rahman
  প্রকাশিত হয়েছেঃ  ০৪:০৩ PM, ২৬ অগাস্ট ২০২০

 

টেলিভিশনের অন্যতম জনপ্রিয় কমেডি শো ‘মীরাক্কেল’ এর বিচারকের আসনে দেখা গিয়েছে শ্রীলেখা মিত্রকে। পরাণ বন্দ্যোপাধ্যায়, রজতাভ দত্ত এবং শ্রীলেখা-এই তিন বিচারকের সঙ্গে সঞ্চালক মীরের কথোপকথনে পেটে খিল ধরে এসেছে আপামর বাঙালি দর্শকদের। দুই বাংলাতেই সমান জনপ্রিয় শুভঙ্কর চট্টোপাধ্যায় প্রযোজিত-পরিচালিত এবং মীর সঞ্চালিত ‘মীরাক্কেল’। আর সেই কমেডি শোয়ের বিচারকের আসন থেকেই কিনা বাদ পড়লেন শ্রীলেখা মিত্র! সোমবার দুঃখপ্রকাশ করে টলিউড নায়িকা নিজেই ফেসবুকে জানিয়েছেন এই খবর।

যদিও সংশ্লিষ্ট পোস্টে শোয়ের নামোল্লেখ করেননি তিনি। তবে, কমেডি শো থেকে বাদ পড়ার কথা বলতেই দর্শকদের কারও আর বুঝতে বাকি নেই যে, এই পোস্ট ‘মীরাক্কেল’কে নিয়েই।
তা কী এমন ঘটল যে জনপ্রিয় টেলিভিশন চ্যানেলের এই খ্যাতনামা কমেডি শো থেকে বাদ পড়লেন শ্রীলেখা? নেপথ্যের কারণ নিয়ে অবশ্য মুখ খুলতে নারাজ অভিনেত্রী। সোমবার ফেসবুক পোস্টে তিনি জানিয়েছেন, ‘আমাকে ছাড়াই জনপ্রিয় কমেডি শো শুরু হতে চলেছে। এভাবেই বোধ হয় সত্যি কথা বলার দাম চোকাতে হল!…’ শ্রীলেখার কথায়, ‘মীরাক্কেল’ তার জন্য ভীষণ ইমোশনাল একটা জার্নি। ‘দীর্ঘ কয়েক বছর ধরেই এই শোয়ের অংশ ছিলাম আমি। খুব খারাপ লাগল যে, টিমের কেউই আমাকে জানালেন না বিষয়টা। আমি আন অফিশিয়ালি লোকমুখে শুনলাম। কষ্ট হচ্ছে।

এই কমেডি শো নিশ্চয় চলবে, কিন্তু আমি নিজেকে গুটিয়ে নিয়েছি’, মত শ্রীলেখার।
গত ১০ বছর ধরে যাকে কিনা ‘মীরাক্কেল’-এর বিচারকের আসনে দেখা গিয়েছে, সেই অভিনেত্রী বাদ পড়ার খবর শুনে রীতিমতো উদ্বিগ্ন এবং ক্ষিপ্তও অনুরাগীদের একাংশ! শ্রীলেখার সংশ্লিষ্ট ফেসবুক পোস্টের কমেন্ট সেকশন ঘেঁটে দেখলেই তা নজরে পড়ে। তবে এবার প্রশ্ন, শ্রীলেখা মিত্র বিচারকের আসন থেকে সরলে, টলিউডের কোন অভিনেত্রীকে দেখা যাবে সেই আসনে? এক সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, শোয়ের প্রযোজনা সংস্থার ঘনিষ্ঠ সূত্র বলছে শ্রীলেখার পরিবর্তে ‘মীরাক্কেল’-এ দেখা যেতে পারে স্বস্তিকা মুখোপাধ্যায়, নুসরাত জাহান কিংবা পাওলি দামকে। তবে চ্যানেলের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি এখনও।

আপনার মতামত লিখুন :