কঙ্গনা রানাউতকে অর্ধশিক্ষিত বলে আক্রমণ করেছেন।

Samia RahmanSamia Rahman
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:২৪ PM, ২০ অগাস্ট ২০২০

 

এটা কারো ব্যক্তিগত বিষয় নয়। নিজেদের ব্যক্তিগত শত্রুতা অনেকেই এভাবে মিটিয়ে নিচ্ছে। এদিকে নাসিরুদ্দিন শাহর এই বক্তব্যে থেমে নেই কঙ্গনাও। তিনি টুইট করে এর প্রতিবাদও করেছেন।

কঙ্গনা তার টুইটে লেখেন, ধন্যবাদ নাসির জি। আপনি আমার সমস্ত অর্জন করা পুরস্কার ও কৃতিত্বকে মাপলেন। যেগুলো নেপোটিজমে নির্ভর না করে আমার সমসাময়িক কেউ পায়নি। আমি এগুলো শুনতে অভ্যস্ত হয়ে গিয়েছি। কিন্তু আমি যদি প্রকাশ পাড়ুকোন বা অনিল কাপুরের মেয়ে হতাম আপনি কি আমায় এগুলি বলতে পারতেন?

আরেক টুইটে কুইন খ্যাত নায়িকা লেখেন, নাসিরজি একজন মহান শিল্পী। এত বড় শিল্পীর গালাগালি হয়ত ভগবানের প্রসাদ এর মতো। আমি বরং গত বছর আমাদের সিনেমা নিয়ে যে সমস্ত কথোপকথন হয়েছিল সেগুলি দেখি। আপনি আমায় সে সময় বেশ প্রশংসা করেছিলেন।

একটি টিভি চ্যানেলে সাক্ষাতকারকালে বলিউড অভিনেতা নাসিরুদ্দিন শাহ নায়িকা কঙ্গনা রানাউতকে অর্ধশিক্ষিত বলে আক্রমণ করেছেন। এমন অভিযোগ করেন নায়িকা।

এ নিয়ে বলিউডপাড়ায় ব্যাপক তোলপাড় শুরু হয়।
নাসিরুদ্দিন বলেছিলেন, একজন অর্ধ শিক্ষিত অভিনেত্রী কী মতামত দিচ্ছেন সে বিষয়ে কারোর কোনো আগ্রহ নেই। তিনি যেন নিজেই সুশান্তের ঘটনায় সুবিচার যাওয়ার দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন।

সঙ্গে সুশান্তের মতো তরুণ প্রতিভার মৃত্যুতে তিনি দুঃখ প্রকাশও করেছেন। আবার বিচার ব্যবস্থার উপর আস্থা রাখার কথা বলেছেন তিনি। তার ভাষ্যে, বিচার ব্যবস্থার উপর ভরসা রাখতে হবে।

আপনার মতামত লিখুন :