করণ জোহর কিংবা তার শোয়ের নাম না করেই ক্ষোভ উগরে দিয়েছেন অভিনেতা শত্রুঘ্ন সিনহা।

Samia RahmanSamia Rahman
  প্রকাশিত হয়েছেঃ  ১২:৩৭ PM, ২৪ জুলাই ২০২০

সম্প্রতি এক সাক্ষাৎকারে অংশ নিয়েছিলেন বলিউডের প্রবীণ অভিনেতা শত্রুঘ্ন সিনহা। সেখানে করণ জোহর কিংবা তার শোয়ের নাম না করেই ক্ষোভ উগরে দিয়েছেন তিনি। তার কথায়, আমাদের সময়ে কফি উইথ অর্জুনের মতো কোনো শো ছিলো না।

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছে করণের চ্যাট শো ‘কফি উইথ করণ’। এই শোয়ে যেসব আলোচনা হয়, তা পূর্ব পরিকল্পিত। আর এ ধরনের শো থেকে বিভিন্ন ধরনের কথা উঠে আসে যা সমস্যা তৈরী করে।

শত্রুঘ্ন আরও বলেন, এখন যার প্রসঙ্গেই আলোচনা হচ্ছে, তারা সবাই এই ফিল্ম ইন্ডাস্ট্রির পরিবারের অংশ। তবে ফিল্ম ইন্ডাস্ট্রি বংশানুক্রমে পাওয়া কারোর সম্পত্তি নয়। এখানে কারোর বলার অধিকার নেই যে, চলো এই ব্যক্তিকে বয়কট করা যাক।

বিতর্ক আর অভিযোগ যেন কিছুতেই পিছু ছাড়ছে না বলিউড নির্মাতা ও প্রযোজক করণ জোহরের। গেল কয়েকমাস ধরেই তার বিরুদ্ধে ক্ষোভ উগরে দিচ্ছেন বলিউডের একাংশ। এমনকি, টিনসেল টাউনে স্বজনপোষণ কিংবা দলবাজির নেতৃত্বে তিনিই রয়েছেন বলে অভিযোগ।

কঙ্গনা রানাউতের পর এবার করণের বিরুদ্ধে তোপ দাগলেন বর্ষীয়ান অভিনেতা শত্রুঘ্ন সিনহা। শুধু তাই নয়, তারকা সন্তানদের কাজ পাইয়ে দিতে বহিরাগতদের অপমান করতেও পিছু পা হননি করণ জোহর। কীভাবে করণের শোতে এমন আলোচনা হতে পারে, যা ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্রভাব ফেলতে পারে বলেও প্রশ্ন তোলেন শত্রুঘ্ন সিনহা।

যে শোয়ের বহু পর্বেই জেনেশুনে প্রয়াত অভিনেতাকে অপমান করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। তারপরই নেটিজেনদের আক্রমণ ও সমালোচনার মুখে পড়েন কেজে।

আপনার মতামত লিখুন :