গুলিবিদ্ধ হলেন মাসুদ রানা

Samia RahmanSamia Rahman
  প্রকাশিত হয়েছেঃ  ০৪:১৯ PM, ০৭ অগাস্ট ২০২০

 

নড়াইলের কালিয়ায় দুই গ্রুপের সংর্ঘষে একটি বেসরকারি ব্যাংকের নিরাপত্তাকর্মী মাসুদ রানা (৩৫) গুলিবিদ্ধ হয়ে নিহতের ঘটনায় আওয়ামীলীগ নেতা কাজল মোল্যাসহ ৩৬ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেছে।
আজ বৃহস্পতিবার সকালে নিহতের ভাই মামুন শেখ বাদি হয়ে কালিয়া থানায় মামলাটি দায়ের করেন। মামলার তদন্তভার দেয়া হয়েছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)। মামলার প্রধান আসামী কাজল মোল্যাসহ এজাহার নামীয় ৩ জনকে গ্রেফতারের পর বৃহস্পতিবার আদালতে প্রেরন করেছে।

পুলিশ হত্যাকান্ডে ব্যবহৃত দো-নালা বন্দুক ও ৮ রাউন্ড তাজা গুলি জব্দ এবং ঘটনাস্থল থেকে ৭ রাউন্ড গুলির খোষা উদ্ধার করেছে। এদিকে প্রধান আসামী কাজল মোল্যা আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দি দিয়েছে। মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবির এস আই মিল্টন কুমার দেব দাস বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও মামলার বিবরনে জানা যায়, উপজেলার নবগঙ্গা নদীর বিভিন্ন স্থান থেকে অবৈধ বালু উত্তেলনকে কেন্দ্র করে ওই গ্রামের মকবুল মোল্যার ছেলে পুরুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক কাজল মোল্যা কাজল মোল্যা ও একই গ্রামের হারুন শেখের ছেলে আমিনুর শেখের মধ্যে পূর্ব শত্রুতার সৃষ্টি হয়।

আপনার মতামত লিখুন :