জেল হতে পারে মারিয়া বার্তেমিউর

Samia RahmanSamia Rahman
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:১৯ PM, ০২ সেপ্টেম্বর ২০২০

 

সিটি হোক কিংবা অন্য ক্লাবে, শেষ পর্যন্ত মেসি ন্যু ক্যাম্প ছাড়লে জেলের ঘানি টানা লাগতে পারে বার্সেলোনা সভাপতি হোসেপ মারিয়া বার্তেমিউর। মঙ্গলবার রাতে স্প্যানিশ গণমাধ্যমে এমনই বিষ্ফোরক খবর প্রকাশ হয়েছে। যেখানে বলা হয়েছে, মেসি বার্সা ছাড়লে শ্রী ঘরে যাওয়া লাগতে পারে বার্তেমিউর।

মেসির চুক্তি এবং বার্তেমিউর সঙ্গে ক্লাবের চুক্তিতে এমনটাই নাকি বলা আছে। চুক্তির শর্ত অক্ষুণ্ন রাখতে ক্লাব সভাপতি অবশ্য মেসিকে ধরে রাখার আপ্রাণ চেষ্টা করে যাচ্ছেন। আর্জেন্টিনা অধিনায়ক নাছোড়বান্দা; বার্সায় আর ফিরবেন না বলে পরিষ্কার জানিয়ে দিয়েছেন ক্লাবকর্তাদের।

নিজের দলবদলে বার্সা যাতে কোনো ঝামেলা পাকাতে না পারে তাই ফিফার কাছে আবেদন করেছেন মেসি। তিনি চাইছেন বিনামূল্যে নতুন ঠিকানায় পাড়ি জমাতে। প্রক্রিয়াটা বেশ কঠিন। কারণ বার্সায় মেসির রিলিজ ক্লজ নির্ধারণ করা আছে ৭০০ মিলিয়ন ইউরো। যা পরিশোধ করার সাধ্য নেই কারোর।

রিলিজ ক্লজের এই জটিলতা চলবে মেসির দলবদলের আগ পর্যন্ত। স্প্যানিশ একটি মিডিয়ার খবর, বার্সা পরিচালকদের একটা অংশ সিটি ও মেসির সঙ্গে সমঝোতা চায়। মেসি রাজি থাকলেই সিটির সঙ্গে তার নতুন চুক্তিতে সহায়তা করবে বার্সা। তেমনকিছু হলে বড্ড বিপদে পড়ে যাবেন ক্লাব সভাপতি বার্তেমিউ।

আপনার মতামত লিখুন :