দশটি কমান্ডো ২৪ ঘন্টা ঘিরে রাখবে কঙ্গনাকে।

Samia RahmanSamia Rahman
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:১৯ PM, ০৯ সেপ্টেম্বর ২০২০

 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই মহারাষ্ট্র সরকার ও মুম্বই পুলিশের ভূমিকা নিয়ে একের পর এক প্রশ্ন তুলেছেন কঙ্গনা। এখন মানালিতে আছেন। হিমাচল প্রদেশের মুখ্যমন্ত্রীর কাছে ক’‌দিন আগেই মেয়ের নিরাপত্তার জন্য আবেদন করেছিলেন কঙ্গনার বাবা।

স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে টুইট করে কুইন লেখেন, প্রমাণ হয়ে গেল যে, কোনও জাতীয়তাবাদী কণ্ঠকে কোনও ফ্যাসিবাদী শক্তি দমিয়ে রাখতে পারবে না। উনি চাইলে পরিস্থিতি বিচার করে আমাকে ক’‌দিন পরে মুম্বই ফেরার পরামর্শ দিতে পারতেন। কিন্তু তা না করে উনি একটি ভারতীয় মেয়ের সম্মান রাখলেন। ধন্যবাদ।

এবার থেকে কঙ্গনার সঙ্গে সর্বক্ষণ থাকবেন একজন ব্যক্তিগত নিরাপত্তা অফিসার এবং ১০ জন কমান্ডো। নির্দিষ্ট সময় অন্তর বদল হবে নিরাপত্তাকর্মী।

এবার কার্যত রাষ্ট্রপ্রধানদের মতো নিরাপত্তা পাবেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। কেন্দ্র সরকার তাঁকে দিচ্ছে ওয়াই পর্যায়ের নিরাপত্তা।

২৪ ঘণ্টা ১০ জন কমান্ডো পাহারা দেবেন তাঁকে। কঙ্গনা স্বভাবতই উপভোগ করছেন। টুইট করে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন। ফ্যাসিবাদী বলেছেন শিবসেনা ও মহারাষ্ট্র সরকারকে।

যদিও একরকম পায়ে পা দিয়ে ঝগড়া তিনিই বাধিয়েছেন। তবে কঙ্গণার মুম্বই সম্পর্কে মন্তব্য সমর্থন করেন না বলে জানিয়েছেন রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিশ। দায় এড়াতে বলেছেন, সন্ত্রাসবাদীকেও নিরাপত্তা দেওয়া রাষ্ট্রের কর্তব্য।

আপনার মতামত লিখুন :