নতুন সিনেমায় আয়ুষ্মান খুরানা।

Samia RahmanSamia Rahman
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:৩৪ PM, ২৯ জুলাই ২০২০

আয়ুষ্মান খুরানা অভিনীত সবশেষ সিনেমা গুলাবো সিতাবো । এতে প্রথমবারের মতো অমিতাভ বচ্চনের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। বর্তমান সঙ্কটের কারণে সিনেমাটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে। এটি মুক্তির পর থেকেই দর্শক ও সমালোচকদের ব্যাপক প্রশংসা কুড়িয়েছে।

পরিচালক অভিষেক কাপুরের আগামী রোমান্টিক সিনেমায় অভিনয় করবেন আয়ুষ্মান খুরানা। এতে সম্পূর্ণ ভিন্ন চরিত্রে সিনেপ্রেমীদের সামনে হাজির হবেন তিনি। সিনেমাতে একজন পেশাদারী খেলোয়াড়ের ভূমিকায় দেখা যাবে ‘আর্টিকেল ১৫’ খ্যাত এই চিত্রতারকাকে।

বলিউডে তরুণ প্রজন্মের যে ক’জন নায়ক আছেন তাদের মধ্যে অন্যতম আয়ুষ্মান খুরানা। গেল কয়েকবছর ধরে তার অভিনীত প্রতিটি সিনেমায় বক্স অফিসে সুপারহিট তকমা পেয়েছে। মূলত বি টাউনের প্রচলিত ধারার চলচ্চিত্রের বাহিরে গিয়ে নিজেকে দর্শকদের সামনে মেলে ধরেছেন। এবারও তার ব্যতিক্রম ঘটলো না।

তবে নাম ঠিক না হওয়া সিনেমাতে অ্যাথলিটের চরিত্রের জন্য আয়ুষ্মানের চেহারায় বড়সড় পরিবর্তন আনতে হবে। বিষয়টি সম্পর্কে অভিনেতা জানান, এবারই প্রথম কোনো সিনেমায় দর্শক আমাকে নতুন চেহারায় দেখতে পাবেন। যদিও এর জন্য আমাকে কঠোর পরিশ্রম করতে হচ্ছে। কিন্তু চরিত্রের জন্য যেকোনো কষ্ট করতেই রাজি বলেও জানিয়েছেন তিনি।

আপনার মতামত লিখুন :