নারায়ণগঞ্জের মসজিদে এসি বিস্ফোরণ।

Samia RahmanSamia Rahman
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:৪৫ PM, ০৫ সেপ্টেম্বর ২০২০

 

কেঁপে উঠে মসজিদসহ আশেপাশের এলাকা। মুহূর্তের মধ্যে মসজিদের ভিতর থেকে ভেসে আসতে থাকে মানুষের কান্না, আর্তনাদ আর চিৎকারের আওয়াজ। আশপাশ এলাকা থেকে ছুটে যায় পাড়া প্রতিবেশীরা। এ পর্যন্ত প্রায় ৪৫ জন অগ্নিদগ্ধ হয়েছেন। নিহত হয়েছেন তিনজন।

নারায়ণগঞ্জ ফতুল্লার পশ্চিম তল্লা বাইতুস সালাম জামে মসজিদ পরিদর্শনে গিয়ে এমন চিত্র দেখা যায়। শুক্রবার রাত ৮টা ৩৮মিটিটে এশার নামাজ চলাকালে হঠাৎ বিকট শব্দে মসজিদে বিস্ফোরণ ঘটে।

ভিতরে থাকা থাই গ্লাসগুলো ভেঙ চুরমার। মসজিদের মেঝের কোথাও কোথাও আহত মুসল্লিদের শরীরের চামড়া পুড়ে লেগে আছে। পুরো মসজিদের ভিতর ধ্বংসস্তুপে পরিণত হয়েছে।

ছুটে যাওয়া এলাকার যুবলীগ নেতা জানে আলম বিপ্লব জানান, মসজিদের ভিতর প্রবেশ করে বিভৎস দৃশ্য দেখে আমার জ্ঞান হারানোর অবস্থা হয়। কি করব বুঝতে পারছিলাম না। অন্তত অর্ধশত মুসল্লি কেউ মেঝেতে গড়াগড়ি খাচ্ছে।

তিনি আরও বলেন, আবার কেউ বা বাঁচার আর্তনাদ। সবার শরীর ঝলসে লাল চামড়া মাংস বের হয়ে গেছে। কাকে ছেড়ে কাকে উঠাবো বুঝতে পারছিলাম না। একে এক অন্তত ৪৫ জনকে অগ্নিদগ্ধ অবস্থায় বের করেছি। কারো চেহারা চেনার উপায় নাই।

এক প্রত্যক্ষদর্শী জানান, আমি শামীম ভাই, আমি আজিজ! কিন্তু চেহারার চামড়া উঠে গেছে। কারো আঙ্গুল পুড়ে ছাই। এলাকার শত শত মানুষ এগিয়ে এসে সবাইকে হাসাপাতালে প্রেরণ করেন।

আপনার মতামত লিখুন :