নিরাপত্তারক্ষী বাড়িয়েছেন সালমান খান।

Samia RahmanSamia Rahman
  প্রকাশিত হয়েছেঃ  ১২:২১ PM, ২১ জুলাই ২০২০

দিনের পর দিন শত চেষ্টার পর ভাগ্যগুণে দু’একজনের সঙ্গে সাক্ষাৎ হয় ভাইজানের। দুনিয়া জুড়ে তার অসংখ্য ভক্ত-অনুরাগী। বলিউড সুপারস্টার সালমান খান। প্রিয় অভিনেতাকে এক পলক দেখতে কত চেষ্টাই না করেন উৎসুক ভক্তরা।

তরুণী ভক্তদের সঙ্গে কথা বলার সময় তাদের কাছে রাখার প্রয়োজনও মনে করেননি সুলতান। এমনকি, তারা ৪জন নিজেদের ভাইজানের বড় ভক্ত বলেও দাবি করেন। সেসময় অভিনেতার কাছে ব্যক্তিগত কোনো নিরাপত্তাকর্মীরা ছিলেন না। বছর পাঁচেক আগে বান্দ্রার একটি নাইট ক্লাবে গিয়েছিলেন সালমান খান।

সেখানেই চার তরুণী ভাইজানের সঙ্গে দেখা করেন। এমনকি, তারা ৪জন নিজেদের ভাইজানের বড় ভক্ত বলেও দাবি করেন। সেসময় অভিনেতার কাছে ব্যক্তিগত কোনো নিরাপত্তাকর্মীরা ছিলেন না।

ওই চার তরুণীরা বিদায় নেওয়ার পরই নিজের বিপদ বুঝতে পারেন সালমান। শোনা যায়, নায়কের ওয়ালেট, বাজরাঙ্গী ভাইজান লকেট এবং রোদচশমা হারিয়ে গেছে। এই জিনিসগুলো কাছের একটা টেবিলে রাখা ছিলো। আলাপের সময়ই চার তরুণী অভিনেতার সেগুলো লুট করেছে বলে অভিযোগ।

ভারতীয় একাধিক গণমাধ্যমে এই খবর প্রকাশিত হয়েছিল। যা সরাসরি নস্যাৎ করে দিয়ে অভিনেতার বোন অর্পিতা বলেন, তার ভাই কখনোই নাইট ক্লাবে যান না। শুধু তাই নয়, তিনি ওয়ালেটও সঙ্গে রাখেন না বলেও দাবি করেন অর্পিতা।পরে নিরাপত্তারক্ষীরা সালমানকে মুম্বাই পুলিশকে অভিযোগ জানাতে বলেন। কিন্তু অভিযোগ না জানিয়ে নিরাপত্তারক্ষী বাড়িয়ে দুই থেকে ১৪ জন করেন।

ইন্ডাস্ট্রিতে গুঞ্জন, ওই ঘটনার পরই নিজের নিরাপত্তারক্ষীর সংখ্যা বাড়িয়েছেন তিনি। যদিও বিষয়টি নিয়ে কখনোই মুখ খোলেননি ৫৪ বছর বয়সী এই চিত্রতারকা।

আপনার মতামত লিখুন :