নিহত হলেন আটজন।

Samia RahmanSamia Rahman
  প্রকাশিত হয়েছেঃ  ০৩:৪১ PM, ৩০ জুলাই ২০২০

 

সড়ক দুর্ঘটনায় দেশের বিভিন্ন স্থানে আটজন নিহত হয়েছেন। এর মধ্যে রংপুরে দু’জন, চাঁদপুরে বাস-সিএনজি সংঘর্ষে তিনজন, ঝিনাইদহের কালীগঞ্জে আলমসাধু উল্টে একজন, মাদারীপুরের শিবচরে মাইক্রোবাস চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এসব ঘটনায় আহত হয়েছে।

শহরাস্তি উপজেলায় বাস-সিএনজির মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। গতকাল বুধবার দুপুরে উপজেলার মেহের উত্তর ইউনিয়নের কাকৈরতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন তিনজন। নিহতরা হলেন- উপজেলার টামটা উত্তর ইউনিয়নের হোসেনপুর গ্রামের সিএনজিচালক মনির হোসেন (২৪), সিএনজির যাত্রী ফেনীর সোনাগাজীর চরচান্দিয়া এলাকার গুণধর চক্রবর্তী (৭০) এবং নোয়াখালী জেলার সুবর্ণচর গ্রামের হরিপদ চক্রবর্তী (৫০)।

স্থানীয়রা জানান, অটোরিকশা যাত্রীরা মেহের উত্তর ইউনিয়নের থানেশ্বর ঠাকুরবাড়িতে আত্মীয়ের শেষকৃত্য অনুষ্ঠানে যোগ দিয়ে ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে। বাসটি ঢাকা থেকে চাঁদপুর যাচ্ছিল।

শাহরাস্তি থানার ওসি শাহ আলম জানান, বাস-সিএনজির সংঘর্ষে ঘটনাস্থলেই তিনজন মারা গেছেন। সিএনজিচালিত অটোরিকশাটি রংসাইডে গেলে বাসের সঙ্গে সংঘর্ষ হয়।

রংপুর :রংপুরে সড়ক দূর্ঘটনায় দু’জন নিহত হয়েছেন। মঙ্গলবার রাত ৩টার দিকে মিঠাপুকুর উপজেলার জায়গীরহাটে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- বগুড়া জেলার সারিয়াকান্দি উপজেলার সাইমুদ্দিন (৬০) এবং বগুড়া সদরের মন্টু মিয়ার ছেলে সিরাজুল ইসলাম (৩৫)।

বড়দরগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ওমর ফারুক বলেন, বগুড়া থেকে নীলফামারী জেলায় গরু কিনতে ট্রাকে করে যাচ্ছিলেন ব্যাপারী সাইমুদ্দিন। জায়গীরহাট এলাকায় তাদের খালি ট্রাকটি সামনের খালি ট্রাককে ধাক্কা দিলে কেবিনে আটকা পড়ে সিরাজুল ও সাইমুদ্দিন মারা যান।

মাদারীপুর :শিবচর উপজেলায় গতকাল সকালে পদ্মা সেতু দেখতে যাওয়ার সময় মাইক্রোবাসের চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, উপজেলার কুতুবপুর ইউনিয়নের করিম হাওলাদারের কান্দি গ্রামের আয়নার মাদবরের ছেলে মিঠু মাদবর (২০) এবং একই এলাকার সোবাহান হাওলাদারের মেয়ে নুপুর (২৫) মোটরসাইকেলে করে কুতুবপুর থেকে শরীয়তপুরের জাজিরা পয়েন্টে যাচ্ছিলেন। তারা নাওডুবার কাছাকাছি পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাস তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তারা মারা যান। নিহতরা সম্পর্কে বেয়াই-বেয়াইন।

ঝিনাইদহ :কালীগঞ্জে কোরবানির গরু কিনে ফেরার সময় আলমসাধু উল্টে তাহাজ্জত আলী (৫২) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এ সময় তিনজন আহত হয়েছেন। তারা হলেন- রাসেল মিয়া, আজগর আলী ও নজরুল ইসলাম। তাদের সবার বাড়ি যশোর শহরের খড়কি এলাকায়। গতকাল সকালে কালীগঞ্জ-নলডাঙ্গা সড়কের কাদিপুরে এ ঘটনা ঘটে। আহতদের যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। কালীগঞ্জ থানার ওসি মুহা. মাহাফুজুর রহমান মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

আপনার মতামত লিখুন :