নীলফামারীতে নারী শ্রমিকের মৃত্যু।

Samia RahmanSamia Rahman
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:০৫ PM, ০৬ অগাস্ট ২০২০

 

ঘটনার দিন গতকাল ওই নারী শ্রমিক কর্মস্থল থেকে একটি ব্যাটারিচালিত অটোরিকশা করে নিজ বাড়ি ফিরছিলেন। রাত আনুমানিক ৮ টার দিকে তাকে বহনকারী ব্যাটারিচালিত অটোরিকশাটি সৈয়দপুর-নীলফামারী সড়কের ঢেলাপীর এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা অপর একটি যাত্রীবাহী ব্যাটারিচালিত অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ বাধে।

এতে ব্যাটারিচালিত অটোরিকশা থেকে রাস্তায় ছিঁটকে পড়ে গুরুতর আহত হন নারী শ্রমিক পুষ্প রানী রায়। এ সময় আশপাশে থাকা পথচারীরা সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে যান। এ সময় সেখানে (হাসপাতাল) জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত. ঘোষণা করেন।

জানা গেছে, সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের উত্তর সোনাখুলী প্রিয়নাথ ডাক্তারপাড়া গ্রামের মিলন চন্দ্র রায়ের স্ত্রী পুস্প রানী রায়। এক সন্তানের জননী ওই নারী শ্রমিক উত্তরা ইপিজেডের একটি চীনা কোম্পানীতে কর্মরত ছিলেন।

সড়ক দূর্ঘটনায় এক নারী শ্রমিক নিহতের বিষয়টি নিশ্চিত করেন আজ সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল হাসনাত খান। তিনি বলেন, কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।

নীলফামারীর সৈয়দপুরে দুইটি ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে উত্তরা ইপিজেডের এক নারী শ্রমিক পুস্প রানী রায় নিহত হয়েছেন। সৈয়দপুর-নীলফামারী সড়কে ঢেলাপীর নামক স্থানে গতকাল রাত আনুমানিক ৮ টার দিকে ওই দূর্ঘটনাটি ঘটেছে।

আপনার মতামত লিখুন :