পাঠাও এর উপ প্রতিষ্টাতার খুনের রহস্য ফাসঁ

HimeHime
  প্রকাশিত হয়েছেঃ  ১০:৩০ AM, ২০ জুলাই ২০২০

ফাহিম সালেহ ৩৩ বছর বয়সী তরুনির খন্ড বিখন্ড লাশ উদ্ধার যুক্তরাস্ট্রে গার্বেজ ব্যাগে। খুন হয় সোমবার দুপুরে।

খুনি টাইরিস ফেভন হাসপিল একজন উদীয়মান তরুণ সে খুন করেছে আরেক উদীয়মান তরুণকে। যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক পুলিশ বিভাগের এনওয়াইপিডি চিফ অব ডিটেকটিভ রডনি হ্যারিসন সংবাদ সম্মেলনে এ কথা বলেছেন।

খুনি ট্রেজার নামক অস্ত্র দিয়ে খুন করেছে। খুনি টেজার দিয়ে আক্রমণ করে ফাহিমকে নিথর করে ফেলে। পাঁচ সেকেন্ডের মধ্যে শরীরে আঘাত করে শরীরকে কিছু সময়ের জন্য সম্পূর্ণ নিথর ও অসাড় করে দেয়। টেজারের ভিতর থেকে বেরিয়ে আসে এমন এক ধরনের সূক্ষ্ম মারাত্মক জিনিস। ফাহিমকেও এভাবেই নিথর করেছে এবং লেজার রশ্মি দিয়ে টার্গেট নিশ্চিত করে টাইরিস।

পুলিশ-আর্মিরা এক্সট্রিম লেভেলের অপরাধীদের ধরাশায়ী করার জন্য ব্যবহার করে থাকে এই অস্ত্র।খুন করার পর খুনি কিছু আলামত রেখে গেছে। যার ফলে পুলিশ তাকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে। পুলিশ আরও জানায় ঘরের মেঝে পরিস্কার করার জন্য এই খুনি পোর্টেবল ভ্যাকুম ক্লিনার ব্যবহার করেছে। সব রক্ত রুমের এক কর্নারে জমিয়ে রাখে খুনি। টাইরিস তার কাজ সম্পূর্ণ করতে পারেনি। খুন করার পর খুনি কিছু আলামত রেখে গেছে।

আরও জানা যায়, ফাহিমের শরীর সম্পূর্ণ অবশ হয়ে যাওয়ার পর তার ঘাড়ে গলায় পেটে উপুর্যুপরি ছুরিকাঘাত করা হয়। একে একে হাত পা খণ্ড-বিখণ্ড করেছে। সেগুলো প্লাস্টিকের ব্যাগে ঢুকিয়ে রেখেছে। ফাহিমের ফ্ল্যাটে পুরো একদিন তার লাশ পড়ে থাকে। পরদিন মঙ্গলবার টাইরিস আবার যায় ফাহিমের ফ্ল্যাটে। ফাহিমের ফ্ল্যাটে ফিরে এসে প্রথমেই শরীর থেকে মাথা বিচ্ছিন্ন করে। এরমধ্যে লাশ কেটে টুকরো টুকরো করার সব ব্যবস্থা সেরে নিয়েছে। করাত কিনেছে হোম ডিপোট থেকে আরও কিনেছে ঘর স্যানিটাইজ করার জিনিসপত্র।

খুনির প্ল্যান ছিল সবশেষে রুমের কোনা পরিষ্কার করবে। কিন্তু তার আগেই ফাহিমের কাজিন ডোর বেল বাজায়। টাইরিস তার কাজ সম্পূর্ণ না হওয়ায় সে ইমার্জেন্সি এক্সিট ব্যবহার করে পালিয়ে যায়। অটোপসি রিপোর্টে বলা হয় তার বুকে গভীরভাবে ছুরি ঢুকিয়ে ঘোরানো হয়েছিল। যাতে করে ফাহিমের বাঁচার নুন্যতম চান্স না থাকে। খুন করার আগে টাইরিস নিঞ্জা মাস্ক, স্যুট টাই এবং হ্যাট পরে নিয়েছিল।

আমরা গভীরভাবে শোকাহত। ফাহিম একজন ইয়ং মিলিওনিয়ার। ফাহিমকে এভাবে মেরে ফেলা অত্যন্ত দুঃখজনক ও নিন্দনীয়।

আপনার মতামত লিখুন :