পানিতে ডুবে এক শিশুর মৃত্যু

Samia RahmanSamia Rahman
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:১১ PM, ২০ অগাস্ট ২০২০

 

এলাকার অন্যান্য শিশুরা গোসল করতে ছিল আরেক পাশে। কিন্তু বিধিবাম বিধায় একা একা গোসল করতে নেমে সবার অজান্তেই সে তলিয়ে যায়। কেউ তাকে আর দেখেনি সেখানেই তার ছোট ভাই ডাঙ্গায় বসেই রয়েছে। কিছুক্ষণ পরে পরিবারের খোঁজ পড়লে নদীর ঘাটে এসে বসে থাকা খালাতো ভাইকে একা দেখে সকলে আৎকে ওঠে।

এলাকাবাসী ঐ ঘাটে অনেক খোঁজাখুজির পর মুসলিমাকে পানি থেকে উদ্ধার করে ভাঙ্গা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। কর্তব্যরত চিকিৎসক মুসলিমা যে অনেক আগেই মারা গেছেন বলে ঘোষনা করেন।

ফরিদপুরের ভাঙ্গা উপজেলা ঘারুয়া ইউনিয়নের বিবিরকান্দা গ্রামের রবিউল হাওলাদারের মাদ্রাসায় পড়–য়া শিশু কন্যা মুসলিার পানিতে ডুবে মর্মান্তিক মৃত্যু হয়েছে।

এলাকাবাসী জানায়, নিহত মুসলিমা তার চার বছর বয়সী খালাতো ভাইকে নিয়ে বাড়ীর সামনে ঘাটলা বাধাঁনো নদে গোসল করতে যায়। ছোট ভাইকে গোসল করিয়ে উপরে বসিয়ে রেখে সে নামে গোসল করতে।

এ ঘটনায় বাড়ীর এক মুরব্বি মাইনদ্দিন মোড়ল বলেন, মুসলিমা গ্রামের মধ্যে সবচেয়ে নম্র ভদ্র শান্ত সহ সব রকমের গুণ ওর মধ্যে ছিল সে আমাদের গ্রামের মাদ্রাসায় পড়ালেখা করত। তার অকাল মৃত্যুতে আমরা গ্রামবাসী শোকাহত।

বুধবার দুপুরে বাড়ীর পাশে ঘাটলা বাধাঁনো কুমার নদে গোসল করতে গিয়ে পানিতে ডুবে তার মৃত্যু হয়। নিহত মুসলিমা বিবিরকান্দা গ্রামের দারুল উলুম কওমি মাদ্রাসার মক্তব বিভাগের ছাত্রী। মুসলিমার মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।

আপনার মতামত লিখুন :