পানিতে ডুবে সজলের মৃত্যু

Samia RahmanSamia Rahman
  প্রকাশিত হয়েছেঃ  ০৩:৪০ PM, ০৫ সেপ্টেম্বর ২০২০

 

বন্ধুদের সাথে গোসল করতে এসে স্রোতে ভেসে গেছে সজল নামের ১৬/১৭ বছরের এক কিশোর। এ ঘটনা ঘটেছে ৪ সেপ্টেম্বর শুক্রবার বেলা সোয়া ১২টায় নারায়ণগঞ্জের হাজীগঞ্জ-নবীগঞ্জ ফেরিঘাট এলাকায়।

ফায়ার সার্ভিস বন্দর ও হাজীগঞ্জ ইউনিটসহ ডুবুরিরা সন্ধ্যা পর্যন্ত অনেক খোঁজাখুঁজি করেও সজল কিংবা তার লাশের হদিস পায়নি।

এদিকে ঘটনাস্থলে গিয়ে বিকেল ৫টার দিকে পাওয়া যায় ঘটনার সময় একসাথে গোসল করা বন্ধুদের একজন তথা বাঁচার জন্য চিৎকার করতে করতে স্রোতের মাঝে সজলকে তলিয়ে যেতে দেখা প্রত্যক্ষদর্শী সাকিবকে (১৭)।

সাকিবের বর্ণনামতে, তার বাড়ি নারায়ণগঞ্জ সদর উপজেলা তথা সস্তাপুর সংলগ্ন কায়েমপুর এলাকায়। করিম মিয়ার ছেলে সে এবং নিখোঁজ হওয়া সজল ছিল তার বন্ধু রাব্বির বন্ধু।

রাব্বির বরাত দিয়ে সাকিব জানায়, সজল তার বাবা-মাযের অমতে প্রেম করে বিয়ে করেছে এবং বর্তমানে কায়েমপুরে স্ত্রী নিয়ে ভাড়া থাকে। তবে কার বাড়িতে থাকে তা জানে রাব্বি।

সাকিব আরও জানায়, শুক্রবার সাকিব, সজল, রাব্বি, দিপুসহ মোট ১২ জন একত্রে ফেরি পার হয়ে নবীগঞ্জ ঘাটে এসেছিল ওরা এবং ফেরি থেকে লাফিয়ে লাফিয়ে শীতলক্ষ্যায় গোসল করছিল। এক পর্যায়ে সজল ‘আমারে বাঁচা বাঁচা’ বলে চিৎকার করলে সাকিব এবং দিপু সজলকে বাঁচাতে চেষ্টা করতে করতে নিজেরাও ক্লান্ত হয়ে পড়ে। পরে নিজেদের বাঁচাতে ওরা সজলের হাতছেড়ে দিলে স্রোতের মাঝে হারিয়ে যায় সজল।

আপনার মতামত লিখুন :