প্রতিবেশীর ঘরে কান পাতলেই ভেসে আসছে একের পর এক গুলির শব্দ।

Samia RahmanSamia Rahman
  প্রকাশিত হয়েছেঃ  ০৪:০৪ PM, ২৮ অগাস্ট ২০২০

 

এমন কাণ্ড ঘটেছে জার্মানিতে । এক ব্যক্তি ওই আবাসনে একাই বাড়িতে ছিলেন। বুধবার সকাল সাড়ে সাতটা নাগাদ আচমকাই তাঁর ঘর থেকে গুলির শব্দ শুনতে পান প্রতিবেশীরা। প্রথমবার ভাবেন ভুল শুনেছেন।

কিন্তু সময় যত গড়াতে থাকে ততই বাড়তে থাকে গুলির শব্দ। এদিকে অবশ্য প্রতিবেশীর কোনও সাড়াশব্দ নেই। তবে কী বড়সড় বিপদ ঘটে গেল। প্রাণই চলে গেল প্রতিবেশীর? সেকথা ভাবতে থাকেন অনেকেই। সময় নষ্ট না করেই খবর দেওয়া হয় পুলিশ।

তড়িঘড়ি বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে পৌঁছয়। ঘিরে ফেলা হয় আবাসন। ঠিক কোন ফ্ল্যাট থেকে গুলির শব্দ আসছে তা চিহ্নিত করেন পুলিশকর্মীরা। এরপর পুলিশ তালা ভাঙতে শুরু করে। ভাঙা হয়ে যাওয়ার পর ঘরে ঢোকেন পুলিশকর্মীরা

প্রতিবেশীর ঘরে কান পাতলেই ভেসে আসছে একের পর এক গুলির শব্দ। তবে তাঁর আর্তনাদ শোনা যাচ্ছে না। শুধু একজন না সাতসকালে এই শব্দ কানে ভেসে আসে প্রায় সকলেরই।

একই আবাসনে থাকা প্রতিবেশী কী তবে কোনও বিপদে পড়লেন? বিপদ কী তাঁদের দরজাতেও কড়া নাড়তে পারে? গুলির শব্দ কানে ভেসে আসামাত্র এমনই নানা প্রশ্নের ভিড় জমতে শুরু করে।

তাই বাধ্য হয়ে পুলিশে খবর দেন তাঁরা। পুলিশও মুহূর্তের মধ্যে ঘটনাস্থলে পৌঁছয়। তবে ওই ঘরে ঢুকে পুলিশ যা দেখলেন তা যেকোনও ব্যক্তির বিরক্তির কারণ হয়ে উঠতে পারে।

আপনার মতামত লিখুন :