ফলিয়ার ঝুলন্ত দেহ উদ্ধার।

Samia RahmanSamia Rahman
  প্রকাশিত হয়েছেঃ  ০২:২৬ PM, ০৭ অগাস্ট ২০২০

 

নিহত স্যামুয়েল ফলিয়া (৩০) চাঁদপুর জেলার মিসনপাড়া গ্রামের বাদল ফলিয়ার ছেলে। তিনি সাভারের এনাম মেডিকেল কলেজে অ্যান্ড হাসপাতালের ক্যান্সারের চিকিৎসক ছিলেন।
প্রতিবেশী ভাড়াটিয়ারা জানায়, মাঝে মধ্যেই স্যামুয়েল ডাক্তারের ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর বিবাদের আওয়াজ শুনতে পেতাম। এর মধ্যে প্রায় ২০ দিন আগে স্যামুয়েলের স্ত্রী তার স্বামীর সঙ্গে অভিমান করে দেশের বাড়িতে চলে যায়। এর পর থেকে তিনি ওই ফ্ল্যাটে একাই থাকতেন।
বৃহস্পতিবার সকালে স্যামুয়েলের মুঠোফোনে তার সহকর্মীরা একাধিকবার চেষ্টা করেও তাকে না পেয়ে পরে তারা সাভার মডেল থানা পুলিশে খবর দেয়।
পুলিশ জানায়, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে ওই ফ্ল্যাটের দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে পুলিশ। এ সময় সিলিং ফ্যানের সাঙ্গে ঝুলন্ত অবস্থায় স্যামুয়েল ফলিয়াকে দেখতে পায়। পরে নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
সাভার মডেল থানার (ওসি) এ এফ এম সায়েদ বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে স্যামুয়েল ফলিয়া তার স্ত্রীর সঙ্গে অভিমান করে আত্মহত্যা করতে পারে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসাপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।

আপনার মতামত লিখুন :