বন্যা দুর্গতদের পাশে দাঁড়ালেন আনুশকা শর্মা ও বিরাট কোহলি।

Samia RahmanSamia Rahman
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:৩৫ PM, ৩১ জুলাই ২০২০

 

সম্প্রতি নিজেদের সোশ্যাল হ্যান্ডেলে আনুশকা ও বিরাট লিখেছেন, দেশজুড়ে চলছে মহামারি  করোনার তান্ডব। এমন পরিস্থিতিতে আসাম ও বিহারের মানুষের জীবন বিপর্যস্ত হয়ে উঠেছে বন্যায়।

তাদের জন্য প্রার্থনার পাশাপাশি ঠিক করেছি আমরা তাদের সাহায্য করব। এর জন্য তিনটি সংস্থাকে আমরা অনুদান দিচ্ছি, যারা বন্যায় ভালো কাজ করছে। আপনারা এমন উদ্যোগে শামিল হতে চাইলে ওই সংস্থাগুলোর মাধ্যমে রাজ্যের মানুষকে সহায়তা করুন।

আসাম ও বিহারের বন্যা দুর্গতদের পাশে দাঁড়ালেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা ও তার স্বামী বিরাট কোহলি। দুই অঙ্গরাজ্যের বন্যা কবলিত মানুষদের জন্য সাহায্য নিয়ে এগিয়ে এলেন এই দম্পতি। বিষয়টি সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন তারা দু’জনেই।

ইতোমধ্যে তিনটি স্বেচ্ছাসেবক সংস্থাকে অনুদান দিয়েছেন বিরাট-আনুশকা দম্পতি। তবে সেই অনুদানের পরিমান প্রকাশ করতে চাননি তারা। তাদের এই উদ্যোগে দারুণ খুশি ভক্তরা।

একজন ভক্ত লিখেছেন, তারকা খ্যাতির বাহিরে এসেও যে বিপদের দিনে মানুষের পাশে দাঁড়ানো যায়, তার উজ্জ্বল দৃষ্টান্ত আপনারা। আপনাদের প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা। আরেকজন লিখেছেন, বন্যার্তদের পাশে দাঁড়িয়ে আবারও প্রমাণ করলেন আপনারা সত্যিই মানবিক।

তবে এবারই প্রথম নয়, এর আগেও বহুবার দেশের নানা দুর্যোগে অনুদান দিয়েছেন আনুশকা শর্মা। শুধু অনুদান দিয়েই ক্ষান্ত হননা তিনি। পাশাপাশি ভক্তদেরও সেই উদ্যোগে শামিল হওয়ার আহ্বান জানান এই অভিনেত্রী।

আপনার মতামত লিখুন :