বলিউড সুপারস্টার সালমান খানকে হত্যার পরিকল্পনা করেছিল একটি সংঘবদ্ধ চক্র।

Samia RahmanSamia Rahman
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:২৬ PM, ২০ অগাস্ট ২০২০

 

ডিসিপি হেডকোয়ার্টার রাজেশ দুগ্গল জানান, সম্প্রতি ফরিদাবাদের রেশন ডিলার প্রবীণকে খুনের অপরাধে গ্রেপ্তার করা হয় রাহুলকে। গ্রেপ্তারের পর জেরার সময় প্রকাশ্যে আসে সালমানকে খুনের পরিকল্পনা।চলতি বছরের জানুয়ারি থেকে মুম্বইয়ের বিষ্ণোই গ্যাঙের সঙ্গে যোগাযোগ রাখছিলেন রাহুল।

নির্দিষ্ট সময়ে সুযোগ বুঝে সালমানকে উড়িয়ে দেওয়া হবে বলেও পরিকল্পনা ছিল। পরিকল্পনা অনুযায়ী, সালমানের মুম্বইয়ের অ্যাপার্টমেন্টের সামনে রেকিও করেছে দুর্বৃত্তরা। গত ১৫ই আগস্ট উত্তরাখন্ড থেকে গ্রেপ্তার করা হয় রাহুলকে।

জিজ্ঞাসাবাদের সময় উঠে আসে, রাজস্থানের ভিওয়ানির বাসিন্দা রাহুল সালমানকে খুনের পরিকল্পনায় জড়িত। সালমান ছিলেন তার আওতায়। লরেন্স বিষ্ণোই-এর গ্যাঙের সদস্য রাহুল তাদের দলের নির্দেশমতো কাজ করছিলেন বলেও জানা যায়। বর্তমানে রাজস্থানের যোধপুরের জেলে রয়েছেন লরেন্স বিষ্ণোই।

বলিউড সুপারস্টার সালমান খানকে হত্যার পরিকল্পনা করেছিল একটি সংঘবদ্ধ চক্র। পরিকল্পনা অনুযায়ী, সালমানের বাড়ির আশপাশে রেকিও করে দুর্বৃত্তরা। তবে সে পরিকল্পনা ভেস্তে গেছে। ধরা পড়েছে মাস্টারমাইন্ডসহ পাঁচজন।

ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার খবরে বলা হয়েছে, নির্দিষ্ট সময়ে খবর পাওয়ার পর পুলিশের জালে ধরা পড়েছেন মূল পরিকল্পক রাহুল আলিয়াস সাঙ্ঘি ওরফে বাবা আলিয়াস সুন্নি। আটক হয়েছেন রাহুলের সহযোগী মনীষ, রোহিত, আশীষ ও ভারত।

আপনার মতামত লিখুন :