বীরমুক্তিযোদ্ধা খান টিপু সুলতানের ৩য় মৃত্যু বার্ষিকী।

Samia RahmanSamia Rahman
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:৪৬ PM, ১৯ অগাস্ট ২০২০

 

মণিরামপুরে অফিস সমূহের ই-নথি বিষয়ক প্রশিক মণিরামপুর উপজেলা পর্যায়ের অফিস সমূহে ২ দিন ব্যাপী ই-নথি বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকেলে প্রশিক্ষণের সমাপনী দিনে প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ ও ক্রেস্ট বিতরণ করেন এ উপলক্ষ্যে আয়োজিত সনদ ও ক্রেস্ট বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি যশোরের জেলা প্রশাসক মোঃ তমিজুল ইসলাম খান ।

এ সময় ই-নথি প্রশিক্ষণে শ্রেষ্ঠ স্থান অর্জন করায় সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তার দপ্তর মণিরামপুর কে ক্রেস্ট প্রদান করা হয়। সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা রিপন কুমার ঘোষের হাতে এ সময় ক্রেষ্ট ও সনদ তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি ও অন্যান্য অতিথিবৃন্দ।

আজ ১৯ আগস্ট যশোর-৫,মণিরামপুর সংসদীয় আসন থেকে বারবার নির্বাচিত জাতীয় সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা খান টিপু সুলতানের ৩য় মৃত্যু বার্ষিকী।

বিগত তিন বছর আগে এই দিনে অ্যাড. খান টিপু সুলতান মস্তিস্কে রক্তক্ষরণ জনিত কারণে গুরুত্বর অসুস্থ্য হয়ে ঢাকার সেন্ট্রাল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

মরহুম খান টিপু সুলতানকে পরদিন ২০ আগস্ট খুলনার ডুমুরিয়া উপজেলার ধামালিয়া গ্রামের পারিবারিক কবরস্থানে মায়ের কবরের পাশে সমাহিত করা হয়। যশোর জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মরহুম খান টিপু সুলতানের মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে মণিরামপুরে বিভিন্ন কর্মসূচী গ্রহণ করা হয়েছে।

মরহুমের বড় ছেলে হুমায়ুন সুলতান শা’দাব জানান, মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে মণিরামপুরস্থ বাসভবনে আজ ১৯ আগস্ট বুধবার আছরবাদ মরহুমের রুহের মাগফেরাত কামনা করে কোরআন খানি, আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

এতে দলীয় নেতা-কর্মী, স্বজন ও সকল শুভানুধ্যায়ীদেরকে তার পরিবারের পক্ষ থেকে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানানো হয়েছে।

এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মণিরামপুর উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ জাকির হাসান। এসময় উপজেলা পর্যায়ের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :