মেসিকে বার্সাতেই দেখতে চান রামোস।

Samia RahmanSamia Rahman
  প্রকাশিত হয়েছেঃ  ০৩:৫২ PM, ০৪ সেপ্টেম্বর ২০২০

 

চুক্তির শেষ বছরে রিলিজ ক্লজ ছাড়াই ক্লাব ছাড়তে পারবেন বলে দাবী করেছেন মেসি। এমন শর্তই না-কি রয়েছে চুক্তিপত্রে। কিন্তু বার্সা থেকে বলা হচ্ছে বিপরীতটা। এমন কোনো শর্তই নেই সেখানে। তাই মেসিকে ক্লাব ছাড়তে হলে রিলিজ ক্লজের পুরো ৭০০ মিলিয়ন ইউরো দিয়েই যেতে হবে বলে সাফ জানিয়ে দিয়েছেন ক্লাব সভাপতি জোসেপ মারিয়া বার্তোমেউ।

তবে মেসি তার নিজের ভবিষ্যৎ নির্ধারণ করার মতো ক্ষমতা অর্জন করেছেন বলে মনে করেন রামোস। কিন্তু যে পথটা তিনি বেছে নিয়েছেন তা সঠিক নয় বলে জানান রিয়াল অধিনায়ক, এটা এমন একটি ব্যাপার যেখানে আমরা একটি পক্ষ দেখছি। সে তার ভবিষ্যতের ব্যাপারে নিজের সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা অর্জন করেছে। তবে আমার মনে হয় না পথটা ঠিক আছে।

রিয়াল থেকে সময়ের অন্যতম সেরা তারকা ক্রিস্তিয়ানো রোনালদো যাওয়ার পর লা লিগা অনেকটাই উত্তাপ হারায়। এবার আরেক সেরা তারকা মেসি বার্সেলোনা ছেড়ে গেলে কিছুটা হলেও জৌলুস হারাবে এ লিগ। জৌলুস হারাবে এল ক্লাসিকোর ম্যাচও।

নিজেদের স্বার্থেই তাই মেসিকে বার্সেলোনায় দেখতে চান রামোস, স্প্যানিশ ফুটবল, বার্সেলোনা এবং আমাদের জন্য চাইব, সে যেন থেকে যায়। লিও স্প্যানিশ লিগ, তার দল এবং ক্লাসিকো ম্যাচকে আরও উন্নত করেছে। আপনি সবসময় সেরাকে হারাতে পছন্দ করবেন এবং সে পৃথিবীর অন্যতম সেরাদের একজন।

গত ২৫ আগস্ট এক বুরোফ্যাক্স বার্তায় বার্সেলোনা ছেড়ে যাওয়ার কথা ক্লাবকে জানিয়েছেন মেসি। এরপর সপ্তাহ খানেকের বেশি পার হলেও এখনও ক্লাব ছাড়তে পারেননি।

ক্লাব কর্তৃপক্ষ তাকে ছাড়তে নারাজ। এ নিয়ে আগের দিন দুই পক্ষের দেড় ঘণ্টা আলোচনা হলেও কোনো সুরাহা হয়নি। দিন দিন যেন জটিলতা বাড়ছে। তাতে মেসির ভবিষ্যৎ নিয়ে শঙ্কা বাড়ছে।

আপনার মতামত লিখুন :