যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে হিলারির আহ্বান ভোট দিতে বাইডেন হ্যারিসকে।

Samia RahmanSamia Rahman
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:৩৬ PM, ২০ অগাস্ট ২০২০

২০১৬ সালে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনের প্রতিদ্বন্দ্বিতায় ট্রাম্পের সঙ্গে হেরে যান সাবেক এই পররাষ্ট্রমন্ত্রী। জনপ্রিয়তা ভোট জিতলেও ইলেক্টোরাল কলেজে হেরে যান সাবেক ফার্স্ট লেডি।

এবারে ট্রাম্পকে হারাতে ডেমোক্র্যাটদের পক্ষে উপচে পড়া ভোট চাইলেন তিনি। গত নির্বাচনে রাশিয়ানদের হস্তক্ষেপের কথা উল্লেখ করে ক্লিনটন বলেছেন, ডেমোক্র্যাটদের অসংখ্য ভোট দরকার, যেন ট্রাম্প জয় ছিনিয়ে নিতে না পারে।

এবার আরেকটি যেমন তেমন নির্বাচন হওয়া চলবে না। আপনারা সবাই ভোট দেয়ার জন্য প্রস্তুত থাকুন। যদি মেইল ভোট দিতে চান, তাহলেই এখনই ব্যালট চেয়ে রাখুন এবং যত দ্রুত পারা যায় কেন্দ্রে পাঠান।

মার্কিন যুক্তরাষ্ট্রের বিপর্যয় ঠেকাতে জো বাইডেন ও কমলা হ্যারিসকে সমর্থন দিতে ভোটারদের ভোট দেয়ার আহ্বান জানালেন হিলারি। আমেরিকার সাবেক স্টেট সেক্রেটারি হিলারি ক্লিনটন সতর্ক করে বলেছেন, ক্ষমতাসীন প্রেসিডেন্ট ডোনাল্ট ট্রাম্প আরো চার বছর ক্ষমতায় থাকলে যুক্তরাষ্ট্রের পরিস্থিতিকে আরো ভয়াবহ করে তুলবে।

এ কারণে যুক্তরাষ্ট্রের বিপর্যয় ঠেকাতে আগামী ৩ নভেম্বরের প্রেসিডেন্ট নির্বাচনে জো বাইডেন ও কমলা হ্যারিসকে সমর্থন দিতে ভোটারদের ভোট দেয়ার আহ্বান জানালেন হিলারি।

আপনার মতামত লিখুন :