রাজবাড়ি জেলার গোয়ালন্দ উপজেলার গাছে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা।

Samia RahmanSamia Rahman
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:৫৯ PM, ৩১ জুলাই ২০২০

রাজবাড়ি জেলার গোয়ালন্দ উপজেলার উত্তর দৌলতদিয়া সোহরাব মন্ডলপাড়া নানা বাড়িতে মানিকগঞ্জ জেলার সৌদি প্রবাসী মো. গফুর শেখের ছেলে কলেজছাত্র অসীম শেখ (২০) গতকাল সোমবার ভোরে জাম গাছে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন।

প্রতিবেশি এক আত্মীয় জানায়, অসীমরা দুই ভাই বোন, অসীম মানিকগঞ্জে একাদশ শ্রেণিতে পড়াশোনা করে। তার বাবা সৌদি প্রবাসী, তার এক চাচার নিকট থেকে দু’লাখ টাকা ঋণ নিয়েছে। সেই ঋণের টাকার জন্য চাচা চাপ দেয়। অসীম তার বাবার নিকট ঋণের টাকা পরিশোধের জন্য বললে এ নিয়ে উভয়ের মধ্যে মনোমালিন্য সৃষ্টি হয় এবং তার মায়ের সাথে কিছু দিন ধরে সর্ম্পকে অবনতি হয়েছে।

এ বিষয়ে গোয়লন্দঘাট থানার ইন্সেপেক্টর (তদন্ত) কর্মকর্তা, মো. আব্দুলাহ আল তায়াবীর বলেন, বাবা দেনার টাকা পরিশোধ করছে না। তার মায়ের সাথে সম্পর্কের অবনতি। প্রবাসে বাবার ২য় বিয়ে। এ সব পারিবারিক অশান্তির কারণে ছেলে অসীম আত্মহত্যা করেছে। এ বিষয়ে তার মা পলি আক্তার বাদী হয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা করেন।

অসীম শুনেছে তার বাবা নাকি প্রবাসে দ্বিতীয় বিয়ে করেছেন। এই নিয়ে দীর্ঘদিন তাদের পরিবারের মাঝে অশান্তি লেগে আছে। পারিবারিক এ সকল সমস্যার কারণে মানসিক চাপ সামলাতে না পেরে সে আত্মহত্যার পথকে বেচে নিয়েছে।

তার নানা মো. আ. ছাত্তার ফকির বলেন, কিছু দিন ধরে তার মেয়ে জামাইয়ের মধ্যে পারিবারিক অশান্তি লেগে আছে, জামাই ঠিক মতো বাড়িতে টাকা পয়সা পাঠায় না এবং দেশের ঋণের টাকা চাইলে সে বিভিন্ন তালবাহনা করে। ঠিক মতো ছেলে-মেয়ের খোঁজ খবর রাখে না।

আপনার মতামত লিখুন :