রুনা খানের সময় খারাপ যাচ্ছে

Samia RahmanSamia Rahman
  প্রকাশিত হয়েছেঃ  ০৪:৪৪ PM, ২৩ জুলাই ২০২০

রুনা খান। অভিনেত্রী ও মডেল। লকডাউনের আগে বেশ কিছু ধারাবাহিক নাটকে অভিনয় নিয়ে ব্যস্ত ছিলেন। করোনার কারণে এখন অভিনয়ে বিরতি নিয়েছেন। ঈদের পর নতুন উদ্যমে কাজ করতে চান। সে সব প্রসঙ্গে কথা হয় তার সঙ্গে-

লকডাউনের পর আবার নাটকের শুটিং শুরু হয়েছে। কিন্তু আপনাকে কোথাও দেখা যাচ্ছে না কেন?

নাটকে অভিনয় করছি না বলেই কোনো শুটিং স্পট ও শুটিং হাউসে দেখা যায়নি। কারণ শুটিং শুরু হলেও আমি এখনই বাইরে বের হতে চাই না। খেয়াল করলে দেখবেন, শুধু আমি নই, অনেকেই শুটিংয়ে ফেরেননি। করোনা মহামারি শেষ হয়নি বলেই অনেকে ঝুঁকি নিয়ে কাজ করতে চাইছেন না। আমি তাই আরও কিছুদিন দেখার পর ঠিক করব, কবে কাজ শুরু করা যায়।

অনেকে স্বাস্থ্য নিরাপত্তা নিয়ে কাজ করছেন…

স্বাস্থ্য নিরাপত্তা মেনে, সামাজিক দূরত্ব বজায় রেখে, কীভাবে কাজ হচ্ছে জানি না। এত বিধিনিষেধ মেনে কাজ কেমন হচ্ছে, সেটাও দেখার বিষয়। যেহেতু এখনই শুটিংয়ে ফিরছি না, তাই এ নিয়ে আলাদা করে ভাবার কোনো কারণ নেই। যখন শুটিং শুরু করব, তখন না হয় এসব নিয়ে ভাবা যাবে।

তাহলে কী এবার ঈদের কোনো নাটক, টেলিছবিতে আপনাকে দেখা যাবে না?

লকডাউনের আগে বেশ কিছু করেছি। তার মধ্য থেকে যদি কোনো নাটক ঈদে প্রচার হয়, তাহলে অবশ্যই দেখতে পাবেন। কিন্তু লকডাউনের পর আলাদা করে কোনো ঈদের নাটকে কাজ করিনি। তাই নতুন নাটকে আমাকে দেখার সম্ভাবনা খুবই কম।

যে ধারাবাহিক নাটকগুলোয় অভিনয় করছিলেন, সেগুলোর কাজ কবে শুরু হবে?

ঈদের পর ‘ফ্যামিলি ক্রাইসিস’ নাটকের শুটিং শুরু হবে। আরও কিছু কাজ নিয়ে নির্মাতারা কথা বলেছেন। যদি সব ঠিক থাকে তাহলে ঈদের পর শুটিংয়ে ফিরতে পারি।

আপনার মতামত লিখুন :