শিপ্রার মালামাল র‍্যাবকে হস্তান্তর করা হয়েছে।

Samia RahmanSamia Rahman
  প্রকাশিত হয়েছেঃ  ০৩:৪৮ PM, ২১ অগাস্ট ২০২০

 

আজ বৃহস্পতিবার জ্যেষ্ঠ বিচারিক হাকিম দেলোয়ার হোসেন এ আদেশ দেন। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১৫ কক্সবাজার ব্যাটালিয়ানের সহকারী পরিচালক এএসপি বিমান চন্দ্র কর্মকার।

কক্সবাজারে পুলিশের গুলিতে নিহত অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খানের সহকর্মী শিপ্রা দেবনাথের যে ইলেক্ট্ররিক ডিভাইসসহ বিভিন্ন মালামাল পুলিশ জব্দ করেছিল তা র‌্যাপিড অ্যাকশন ব্যাটালয়ন’র কাছে হস্তান্তরের আদেশ দেওয়া হয়েছে।

আদালতের আদেশ মতে, জব্দ করা এসব মালামাল আনতে যে কোনো সময় রামু থানা যাওয়া হতে পারে। তবে ন্ধ্যা ৬টা পর্যন্ত জব্দ করা এসব মালামাল সংগ্রহ করতে র‌্যাবের কেউ থানায় আসেননি বলে জানান রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল খায়ের।

কক্সবাজারের রামু থানার মামলায় এসব জব্দ করা হয়েছিল। এসব মালামলা র‌্যাবের তদন্ত কর্মকর্তার কাছে হস্তান্তরের আদেশ দিয়েছেন আদালত।

তিনি জানান, গত রোববার জ্যেষ্ঠ বিচারিক হাকিম তামান্না ফারাহর আদালতে সিনহার বোনের দায়ের করা মামলার তদন্তকারী কর্মকর্তা এএসপি খাইরুল ইসলাম একটি আবেদন করেন।

সেখানে তিনি রামু থানায় শিপ্রা দেবনাথের বিরুদ্ধে পুলিশের করা মাদক মামলায় জব্দ করা ইলেক্ট্রনিক ডিভাইসসহ ২৯টি মালামাল র‌্যাবের কাছে হস্তান্তরের আবেদন করেছিলেন। মামলার তদন্তের স্বার্থে এসব মালামাল প্রয়োজন বলে আবেদনে জানানো হয়।

আপনার মতামত লিখুন :