শীতলক্ষ্যা নদীতে নিখোঁজ দুই কিশোরের লাশ উদ্ধার।

Samia RahmanSamia Rahman
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:১৭ PM, ১১ অগাস্ট ২০২০

 

এলাকাবাসীর বরাতে পুলিশ বলেন, সোমবার বিকাল সাড়ে ৪টার দিকে বন্দরের ইস্পাহানী ঘাট এলাকায় স্থানীয় দুই কিশোর গ্যাংয়ের মধ্যে সংঘর্ষ বাঁধে।

এ সময় এক পক্ষ ধাওয়া দিলে আত্মরক্ষার্থে শীতলক্ষ্যা নদীতে নৌকায় গিয়ে উঠে নিহাদ ও জিসান, পরে তারা নদীতে ঝাঁপ দেয়। তবে কি কারণে এ ঘটনা ঘটেছে, তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানান তিনি।

নারায়ণগঞ্জের বন্দরে শীতলক্ষ্যা নদীতে নিখোঁজ দুই কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন বন্দর থানার ওসি ফখরুদ্দিন ভুঁইয়া।

তিনি বলেন, পুলিশ সোমবার রাত ১১টার দিকে তাদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এসময় এ ঘটনায় মৃতদের পরিবারের কেউ কোনো অভিযোগ করেনি বলে জানান তিনি।

এরপর রাতে নিহাদ ও জিসান বাড়ি না ফেরায় স্বজনরা তাদের বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি শুরু করে। পরে শীতলক্ষ্যায় খোঁজাখুঁজির এক পর্যায়ে তাদের লাশ উদ্ধার করা হয় বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

নিহাতের চাচার দাবি, কিশোর গ্যাংয়ের দুই গ্রুপের সংঘর্ষের কারণে তার ভাতিজাসহ দুই ছাত্রের প্রাণ গেল। নিহাদ ও জিসান কেউই সাঁতার জানত না।

নিহতরা হলো, বন্দর উপজেলার নাজিম উদ্দিন খানের ছেলে কদমরসুল কলেজের দ্বাদশ শ্রেণির মানবিক বিভাগের ছাত্র নিহাদ ও বন্দর কাজিম উদ্দিনের ছেলে বিএম ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র জিসান।

আপনার মতামত লিখুন :