সকাল পৌনে আটটায় চট্টগ্রাম ঈদের জামাত।

Samia RahmanSamia Rahman
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:৪৩ PM, ৩১ জুলাই ২০২০

 

কোনো ঈদগাহ বা উন্মুক্ত জায়গায় ঈদুল আজহার জামাত না করার আহ্বান জানিয়েছে সিটি করপোরেশন । মসজিদের ভেতরে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মানতে হবে।মসজিদ কমিটিকে সাধ্যানুযায়ী হ্যান্ড স্যানিটাইজার ও সাবান-পানি দিয়ে হাত ধোয়ার ব্যবস্থা রাখতে বলা হয়েছে ।

সকাল ৮টায় চট্টগ্রাম সিটি করপোরেশনের তত্ত্বাবধানে হজরত শেখ ফরিদ (র.) চশমা ঈদগাহ ময়দান, চকবাজার সিটি করপোরেশন জামে মসজিদ ও সাড়ে ৭টায় মা আয়েশা সিদ্দিকা চসিক জামে মসজিদে (সাগরিকা জহর আহমদ চৌধুরী স্টেডিয়াম সংলগ্ন) ঈদ জামাত অনুষ্ঠিত হবে।

বারো আউলিয়ার পুণ্যভূমি চট্টগ্রামে পবিত্র ঈদ উল আজহা উদযাপনের ব্যাপক প্রস্তুতি চলছে। করোনা মহামারীর কারণে এবারও মসজিদে মসজিদে আদায় করতে হবে ঈদের নামাজ। চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ব্যবস্থাপনায়।

শনিবার সকাল পৌনে ৮টায় ঈদের প্রথম ও প্রধান জামাত অনুষ্ঠিত হবে জমিয়তুল ফালাহ মসজিদে। একই মসজিদে দ্বিতীয় জামাত অনুষ্ঠিত হবে সকাল পৌনে ৯টায়।

প্রথম ও প্রধান জামাতে ইমামতি করবেন জমিয়তুল ফালাহ মসজিদের খতিব ও জামেয়া আহমদিয়া সুন্নিয়া আলিয়া মাদ্রাসার মুহাদ্দিস আল্লামা সৈয়দ আবু তালেব মোহাম্মদ আলাউদ্দীন আল কাদেরী।
দ্বিতীয় জামাতে ইমামতি করবেন জমিয়তুল ফালাহর পেশ ইমাম হাফেজ মাওলানা আহমুদুল হক।

চসিকের পক্ষ থেকে বলা হয়েছে, লালদীঘি শাহি জামে মসজিদে ঈদ জামাত হবে সকাল সোয়া ৮টায়। জালালাবাদ আরেফিননগর সিটি করপোরেশন কেন্দ্রীয় কবরস্থান জামে মসজিদের ঈদ জামাত হবে সকাল সোয়া ৮টায়।

আপনার মতামত লিখুন :