স্টর্মিকে ৪৪হাজার ডলার দিবেন ট্রাম্প

Samia RahmanSamia Rahman
  প্রকাশিত হয়েছেঃ  ০৩:৫০ PM, ২৫ অগাস্ট ২০২০

 

সেই মার্কিন নীল তারকা স্টর্মি ড্যানিয়েলসকে এবার ৪৪ হাজার ডলার (বাংলাদেশি টাকায় প্রায় ৩৫ লাখ টাকা) দেয়ার জন্য প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে নির্দেশ দিয়েছে এক মার্কিন আদালত।

মার্কিন সংবাদমাধ্যম সিএনএন-এর খবর অনুযায়ী, ৪১ বছর বয়সী স্টর্মি ড্যানিয়েলস ট্রাম্পের বিরুদ্ধে মামলা দায়ের করেছিলেন। পরে সেই মামলা বাতিল করা হয়। এবার আদালত জানিয়েছেন, বিচারের সময় ড্যানিয়েলসের যে টাকা খরচ হয়েছিল তা ট্রাম্পকেই দিতে হবে।

ট্রাম্পের বিরুদ্ধে মামলা করার পরেই স্টর্মি ড্যানিয়েলস নিজের বইতে ট্রাম্পের সঙ্গে তার সম্পর্কের কথা প্রকাশ্যে লেখেন।

ড্যানিয়েলস ওই বইয়ে দাবি করেন, ২০০৬ সালে তার সঙ্গে সম্পর্ক ছিল ট্রাম্পের। ট্রাম্পের সঙ্গে তার সম্পর্কের বিষয়ে চুপ থাকার জন্যই তাকে টাকা দেয়া হয়েছিল। তবে ট্রাম্প নিজে সবসময় একথা অস্বীকার করেছেন।

স্টর্মি আরও জানিয়েছেন, একটি গল্ফ প্রতিযোগিতায় ডোনাল্ড ট্রাম্পকে প্রথম দেখেছিলেন তিনি। এবং সেখানেই তার সঙ্গে আলাপ হয় বর্তমান মার্কিন প্রেসিডেন্টের। সেদিন লাল রঙের টুপি পড়েছিলেন ট্রাম্প, সে কথাও বইতে উল্লেখ করেছেন তিনি। ওই গল্ফ প্রতিযোগিতার পর ট্রাম্পের পেন্টহাউস-এ নৈশভোজের আমন্ত্রণ পেয়েছিলেন স্টর্মি। সেখানেই নাকি তিনি ট্রাম্পের সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হন।

ক্যালিফোর্নিয়ার আদালত ট্রাম্পকে ৩৫ লাখ টাকা দেয়ার নির্দেশ দিয়েছেন। ড্যানিয়েলসের আইনজীবী আদালতের এই সিদ্ধান্তের কথা জানিয়েছেন। রায়ের পরে স্টর্মি ড্যানিয়েলস ট্যুইট করে লেখেন, আরও একটি জয়!

আপনার মতামত লিখুন :