হাতের কব্জি কেটে নেয়ায় শাস্তির দাবি।

Samia RahmanSamia Rahman
  প্রকাশিত হয়েছেঃ  ০৩:৩৫ PM, ২১ অগাস্ট ২০২০

 

সংবাদ সম্মেলনে উপজেলা ছাত্রলীগ সভাপতি মশিউর রহমান মুর্তূযা লিখিত বক্তব্য বলেন, আহত শুভর সাথে মোবাইল নিয়ে কোনও বিরোধ ছিলোনা প্রতিপক্ষরা সন্ত্রাসী ও মাদকাসক্ত। তারা পৌর শহরের তিন নম্বর ওয়ার্ড ছাত্রলীগ সাধারণ সম্পাদক শুভ শর্মাকে মাদকে যুক্ত করার চেষ্টা চালায়।

শুভ এতে বাধা দেওয়ায় তার ওপর এই নৃশংস হামলা চালায় সংঘবদ্ধ সন্ত্রাসীরা। এ নৃশংসতায় জড়িতদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে এ ঘটনায় পঙ্গু ছাত্রলীগ নেতা শুভর পরিবারকে পুনর্বসনের দাবি জানান।

এ সময় ঘটনার পর মঠবাড়িয়া পৌর ছাত্রলীগের কর্মী শাকিল আহম্মেদ সাদি, তানভির মল্লিক, তৌফিক হাসান, কোরবান জুনায়েদ হামলায় সম্পৃক্ত থাকার অভিযোগে বহিস্কার করায় কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যকে ধন্যবাদ জানায়।

পিরোজপুরের মঠবাড়িয়ায় ছাত্রলীগ নেতা শুভ শীলের ডান হাতের কব্জি কেটে নেয়ার ঘটনায় মামলার আসামীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবিতে ছাত্রলীগের একাংশের লাগাতার প্রতিবাদ কর্মসূচি ঘোষণা করেছে। বৃহস্পতিবার সন্ধ্যায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন মিলনায়তনে এ সংবাদ সম্মেলন করা হয়।

সংবাদ সম্মেলনে নৃশংস হামলার ঘটনার প্রতিবাদে কর্মসূচি ঘোষণা করা হয়। এতে আগামী ২২ আগস্ট ১১টি ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল। ২৪ আগস্ট মঠবাড়িয়া শহীদ মিনার সড়কে মুখে কালো কাপড় বেঁধে মানববন্ধন। ২৭ আগস্ট শহীদ মিনার চত্বরে তরুণ সংহতি সমাবেশসহ লাগাতার প্রতিবাদ কর্মসুচী ঘোষণা করেন।

আপনার মতামত লিখুন :